The Largest and; Most Popular bangla Technology Social Network...

Sunday, October 4, 2015

বোলিং ছেড়ে দিচ্ছেন কাটার মুস্তাফিজ!





বাংলাদেশ ক্রিকেটের বিস্ময়কর বালক কাটার মুস্তাফিজ। যিনি অতি অল্প সময়ে ক্রিকেট বিশ্বে নিজেকে ফুটিয়ে তুলতে পেরেছেন তার অসীম যোগ্যতার বলে। বোলিং এ্যাকশন এবং ধারাবাহিকতা দেখে ইতিমধ্যে ক্রিকেটবোদ্ধার তার মাঝে খুঁজতে শুরু করেছেন আগামীর ক্রিকেট বাংলাদেশকে। কেউ কেউ তার মাঝে খুঁজে পেয়েছেন ওয়াসিম আকরাম-গ্লেন মেগ্রার প্রতিচ্ছবি। অথচ সেই মুস্তাফিজ কিনা বোলিং ছেড়ে দিয়ে ব্যাটিংয়ে মনোযোগ দিচ্ছেন।


তাহলে কি তিনি বোলিং ছেড়ে দিবেন? তার বোলিং চমক কি দেখতে পাবে না ক্রিকেট বিশ্ব? আরে নাহ! ব্যপারটা তা নয়। মূলত বাংলাদেশ দলের কোচ চান্দিকা হাতুরুসিংহের নির্দেশেই নেটে ব্যাটিং করে তিনি এখন ব্যস্ত সময় পার করছেন। বাংলাদেশের এই কোচ চাইছেন যাতে করে দেশের কয়েকজন পেসার-স্পিনার কিছুটা হলেও ব্যাটিংয়ে ভালো করতে পারে এবং শেষের দিকের ব্যাটসম্যানদের খানিকটা সাহায্য করতে পারে।

আর সেই ধারা এখনো ধরে রেখেছেন বাংলাদেশের দুই পেসার মোহাম্মদ শহীদ ও মোস্তাফিজুর রহমান। ঈদের ছুটির পর ২৮ সেপ্টেম্বর শুরু হয়েছে জাতীয় দলের ক্যাম্প। ক্যাম্পের দ্বিতীয় দিনে গতকাল (মঙ্গলবার) ব্যাট হাতেই ঘাম ঝরালেন শহীদ ও মোস্তাফিজ। মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরের নেটে এক ঘন্টা ব্যাটিং অনুশীলন করেছেন এই দুই পেসার। আগের দফায় এই কার্যক্রমে শহীদ ও মোস্তাফিজের সঙ্গে ছিলেন, রুবেল হোসেন আল আমিন হোসেন, জুবায়ের হোসেন, তাইজুল ইসলাম। তাইজুল ছাড়া বাকিরা সবাই ‘এ’ দলের সাথে ভারত আছেন। কিন্তু শহীদ ও মোস্তাফিজ দেশে থাকায় ক্যাম্পের শুরুর দিন থেকেই ব্যাটিং নিয়ে কাজ করে যাচ্ছেন। পাশে অভিজ্ঞ ব্যাটসম্যানদেরও পেয়েছেন এ দুজন। ইনডোরের নেটের অনুশীলনে ছিলেন মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ ও ইমরুল কায়েসও।

- See more at: http://www.barta24live.com/archives/1973#sthash.EJLUymXQ.dpuf

0 comments:

Post a Comment

Contract: Mob:01977558889,01930960310 Email: juwelbdonline@gmail.com