The Largest and; Most Popular bangla Technology Social Network...

Friday, December 6, 2013

একটি ইমেল দিয়ে একাধিক ফেসবুক অ্যাকাউন্ট খুলবেন যেভাবে । দেখে নিন ।

বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি ভাল আছেন অনেক দিন পর ফেসবুক নিয়ে পোস্ট করতে বসলাম । আশাকরি আজকে আমি ফেসবুক এর কোন বিষয় নিয়ে আলোচনা করবো আপনারা সেটা আমার পোস্ট এর টাইটেল দেখেই বুজতে পারছেন ।
হ্যাঁ আজকে আমি আপনাদের দ্যাখা হবে কিভাবে আপনি আপনার

একটি মাত্র ইমাইল দিয়ে একধিক ফেসবুক অ্যাকাউন্ট খুবেন । এই টিপস টি অনেকের জানা থাকতে পারে তাই যাদের জানা নাই আমার মনে হয় তাদের কাজে আসতে পারে । বন্ধুরা বুজতেই পারছেন আমি একা ব্লগটি চালাই বিভিন্ন বিষয় নিয়ে পোস্ট করি বিশেষ করে ব্লগার নিয়ে । তাই কোন কোন পোস্ট করতে একটু দেরি হয়ে যাই তাও আমি আশাকরি আপনারা আমার সাথে থাকবেন । আর যদি কেও আমার ব্লগে লিখতে ইছুক হন আমার সাথে যোগা যোগ করতে পারেন । যাক অনেক কথা বলে ফেলাম এবার মূল কোথাই আসি ।







* কিভাবে কাজটি করবেন । প্রথমে একটি ইমাইল খুন যে কোন জিমেইল ইয়াহু ইত্যাদি । এবার আপনার ফেসবুক লগ ইন পেজ এ জান এবং একটি অ্যাকাউন্ট খুলুন , ব্যাস আপনি ভাবছেন এটা দিয়ে তো আর অ্যাকাউন্ট খুলা যাবেন না ভয় পাবেন না আপনি ওই ইমেল দিয়ে আর ইছা মতো অ্যাকাউন্ট খুলতে পারবেন । এর যা করতে হবে ধরুন আপনি যে ইমেল দিয়ে ফেসবুক অ্যাকাউন্ট খুলেন সেটি হল parvez@ymail.com এবার আপনি জখুনি একাধিক অ্যাকাউন্ট খুলবেন তখুন ওই ইমেল টি এই ভাবে ব্যবহার করুন parvez+ okpt@gmail.com ব্যাস দেখবেন আপনার অ্যাকাউন্ট হয়ে যাবে এবং ভেরিফাই কোড আপনার parvez@ymail.com ইমেলে । আপনাকে শুধু + আর কোন একটি নাম দিয়ে দিতে হবে ।






* আশাকরি কাজটি আপনাদের বুজতে কোন সমস্যা হল না কোন সমস্যা হলে জানাবেন আমি হেল্প করতে চেষ্টা করবো ।


* তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

0 comments:

Post a Comment

Contract: Mob:01977558889,01930960310 Email: juwelbdonline@gmail.com