The Largest and; Most Popular bangla Technology Social Network...

Saturday, December 7, 2013

আসুন ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটিকে অবশিষ্ট 181 দিনের জন্য লাইন্সেস করি…।

আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা? আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের সাথে খুব সুন্দর একটা পোষ্ট শেয়ার করব। উপরের শিরোনাম থেকে বুঝতে পেরেছেন আজ কি নিয়ে আলোচনা করব।ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটির নাম প্রায় অনেকেই শুনেছেন নতুন করে বলার কিছুই নাই। যারা ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটির ট্রাইল ভার্সন ব্যবহার করতাছেন তাদের জন্য আজকের এই পোষ্ট। আশা করি আপনাদের ভাল লাগবে। কারো ট্রাইল মেয়াদ খুব কাছাকাছি চলে এসেছে তাদের চিন্তার কোন কারন নাই। ক্যাসপারস্কি এর লাইন্সেস এক বছরের জন্য দেয় সেইটা আমরা সবাই জানি। ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি ২০১৩ এর লাইন্সের বাকী আছে ১৮১ দিন। আর ১৮১ দিন এর লাইন্সেস আমি আপনাদের করে দিব। তাহলে আসুন কিভাবে করব তা জানা যাক। খুব সর্তকের সহিত পোষ্টটা পড়বেন। না হলে সম্যাসা হবে।আগে লিঙ্ক থেকে এই জিনিসটা নামিয়ে নিন মাত্র ৬ কেবি।
DOWNLOAD LINKএইবার ডাউনলোড করার পর এক্সট্রাট করে নিন পার্সওয়াড দিন”nirjon”। তারপর নিচের চিত্রের ন্যায় করুনঃ

উপরের চিত্রের ন্যায় Licensing এ কিল্ক করুন। তারপর নিচের চিত্রের ন্যায় একটা উইন্ডো অপেন হবে।

Enter activation code এ কিল্ক করুন। তারপর নিচের চিত্রের ন্যায় একটা নতুন উইন্ডো ওপেন হবে।

Enter activation Code এ লিখুন এই জিনিসটা”2222 2222 2222 222U”লিখুন অব্যশই নেট কানেকশন অপ রাখবেন। এইটা দেওয়ার পর আপনার কাজ আর একটু বাকী আছে। প্রথম যে ফাইলটা ডাউনলোড করেছেন তার এখন দরকার আছে আপনার। একটিভ করার পর নিচের চিত্রের ন্যায় একটা উইন্ডো ওপেন হবে।

Browse এ কিল্ক করে যে ফাইলটা ডাউনলোড করেছেন তাতে যান গিয়ে দেখুন সাতটা ফাইল দেওয়া আছে। তার মধ্য থেকে আপনি যেকোন একটা সিলেক্ট করুন তারপর Next বাটনে প্রেস করুন। কথাটা ঠিক বুজাতে পারলাম না। আপনি ব্রাউজ বাটনে কিল্ক করার পর একটা উইন্ডো ওপেন হবে আর আপনি ডাউনলোড করা ফাইলটা যেখানে রেখেছেন সেখানে যান এবং যেকোন একটা ফাইল সিলেক্ট করুন। অব্যশই আপনার নেট কানেক্ট অপ থাকতে হবে বিশেষ সর্তক। কাজ হলে এইবার দেখুন এই রকম হবে।

প্রথম ছিল দুই দিন আর এখন ১৮১ দিন। আশা করি আপনার খুশি এই রমজানে। যদি কোন জাগায় বুঝতে অসুবিধায় হয় কমেণ্ট করতে ভুলবেন না। পোষ্টটা অনেক বড় করে ফেলেছি চিত্র দিয়ে ভুল হলে মাফ করবেন। আমার পরিশ্রম তখনই সার্থক যখন আপনার কাজে লাগবে বা আপনার ১৮১ দিন লাইন্সেস হয়েছে। আমার জন্য দোয়া করবেন। আবার আসব অন্য কোন এক পোষ্ট নিয়ে। সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ্য থাকুন এই কামনায় বিদায়। আল্লাহ হাভেজ।

0 comments:

Post a Comment

Contract: Mob:01977558889,01930960310 Email: juwelbdonline@gmail.com